আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম - আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে

আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে আজকের এই আর্টিকেলের আলোচনা করা হবে। এখন বর্তমানে ফিফা ফুটবল বিশ্বকাপ চলমান রয়েছে। এখানে সেরা দলগুলোর মধ্যে অন্যতম হলো আর্জেন্টিনা। বাংলাদেশের অনেক মানুষ আর্জেন্টিনা দলকে সাপোর্ট করে কিন্তু আমাদের মধ্যে অনেকেই আছে আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে জানেনা। তাই এখন আমরা আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম

আপনি যদি আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ হাটের মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন দেরি না করে আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

পেজ সূচিপত্রঃ আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম - আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে

আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম - আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছেঃ উপস্থাপনা

প্রিয় বন্ধুরা আপনি যদি আজকের এই আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে আপনি নিশ্চয় আর্জেন্টিনা ফ্যান। আমরা জানি যে বাংলাদেশে আর্জেন্টিনার অনেক সাপোর্টার রয়েছে। তাই আজকের এই আর্টিকেলে আমরা আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আমাদের মধ্যে অনেকেই আছে যারা আর্জেন্টিনার সাপোর্ট করে কিন্তু আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে জানেনা।

আরো পড়ুনঃ এলার্জি ভালো করার উপায়

তাদের জন্য আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সহ আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে? ২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করব। তাহলে চলুন বন্ধুরা আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম

প্রিয় বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমরা আর্জেন্টিনা দল নিয়ে বিস্তারিত আলোচনা করব। আমরা যারা আর্জেন্টিনা সাপোর্ট করে তারা সাধারণত আর্জেন্টিনার সকল প্লেয়ারের নাম সম্পর্কে জানিনা। সাধারণত এই জন্য আমাদের অনেক অপমান হতে হয়। কেউ যদি আর্জেন্টিনার প্লেয়ারদের নাম জিজ্ঞাসা করো তখন আমরা তা বলতে পারি না। তাই এখন আমরা আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আর্জেন্টিনার এবারের বিশ্বকাপ স্কোয়াডঃ

গোলরক্ষকঃ এমিলিয়ানো মার্তিনেজ, জেরোনিমা রুলি, ফ্রাস্কো আর্মানি

ডিফেন্ডারঃ মার্কোস আকুনা, হুয়ান ফয়েত, নিকোলাস তাগলিয়াফিকো, নহেল মোলিনা, গঞ্জালো মন্তিয়েল, ক্রিশ্চিয়ানো রোমেরো, জেরমান পেজেলা, নিকোলাস ওটামেণ্ডি, লিজান্দ্রো মার্টিনেজ

মিডফিল্ডারঃ রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস ম্যাক আলিস্তার, গুইদা রদ্রিগেজ, আলেজান্দ্রো  পাপু গোমেজ, এনজো ফার্নান্ডেজ, এজেকুয়েল পালাসিও।

ফরওয়ার্ডঃ অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, নিকোলাস গঞ্জালেজ, পাওলো দিবালা, লিওনেল মেসি, জোয়াকিন করেয়া।

আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে

প্রিয় বন্ধুরা আমাদের মধ্যে অনেকেই আছে যারা আর্জেন্টিনা সাপোর্ট করে কিন্তু তারা আর্জেন্টিনা কতবার কাপ নিয়েছে এই সম্পর্কে জানেনা। তাই আজকের এই আর্টিকেলে আমরা যেহেতু আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম সম্পর্কে আলোচনা করছি তাই আর্জেন্টিনা কতবার কাপ নিয়েছে এই সম্পর্কে জেনে নেওয়া উচিত।

আরো পড়ুনঃ কিডনি রোগের লক্ষণ

আর্জেন্টিনা ফুটবল দল দুইবার ফিফা বিশ্বকাপ জিতেছে প্রথমবার জিতেছিল ১৯৭৮ সালে এবং দ্বিতীয় বার বিশ্বকাপ জিতেছে ১৯৮৬ সালে। এছাড়া আর্জেন্টিনা ১৪ বার কোপা আমেরিকা অর্থাৎ দক্ষিণ আমেরিকান চাম্পিয়নশিপ জিতেছে।

আশা করি আপনারা যারা জানতে চেয়ে ছিলেন আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে তাদের জন্য উপরে আমরা ইতিমধ্যে আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে এ বিষয়টি আলোচনা করেছি আবার নিচে আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে তা দেওয়া হলঃ

প্রথমবার --- ১৯৭৮ সালে

দ্বিতীয় বার --- ১৯৮৬ সালে

২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার অবস্থা

প্রিয় বন্ধুরা এখন আমরা ২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার অবস্থা সম্পর্কে আলোচনা করব। আমরা যারা আর্জেন্টিনা সাপোর্ট করে তাদের মধ্যে অনেকেই ২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার অবস্থা সম্পর্কে জানতে চাই। আপনাদের জন্য নিচে ২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার অবস্থা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

১। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম ম্যাচ সৌদি আরবের কাছে ২--০ গোলে হেরে যায়।

২। এরপরে আর্জেন্টিনা মেক্সিকো এর সাথে ২ - ০ গোলে জিতে যায়।

৩। তৃতীয় ম্যাচে আর্জেন্টিনা পোল্যান্ড এর সাথে ২ - ০ গোলে জিতে যায়।

৪। রাউন্ড অফ সিক্সটিন এ অস্ট্রেলিয়া এর সাথে ২ - ১ গোলে জিতে যায়।

৫। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডের সাথে ২ - ২ গোলে ড্র হলে পেলান্টি শুটআউটে ৪ - ৩ গোলে আর্জেন্টিনা জিতে যায়।

আরো পড়ুনঃ পাথরকুচি পাতার উপকারিতা ও অপকারিতা

৬। সেমিফাইনালে ক্রোয়েশিয়ার সাথে ৩ - ০ গোলে জিতে যায়। যার মধ্য দিয়ে তারা ফাইনালে পৌঁছে যায়।

৭। ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ হলো ফ্রান্স

আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম - আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছেঃ শেষ কথা

২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনার অবস্থা, আর্জেন্টিনার ১১ টা প্লেয়ারের নাম, আর্জেন্টিনা কতবার বিশ্বকাপ নিয়েছে? এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি আপনারাও বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি না জেনে থাকেন তাহলে উক্ত বিষয় গুলো মনোযোগ সহকারে পড়ে নিন। এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম পোস্ট আরও করতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url