ওমান ড্রাইভিং ভিসার বেতন কত

ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সম্পর্কে জানতে চান তারা আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই আর্টিকেলে আমরা ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সে সম্পর্কে আপনাদের বিস্তারিত ভাবে আলোচনা করব।

ওমান ড্রাইভিং ভিসার বেতন কত

যারা ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সম্পর্কে জানতে চান, তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অনেক গুরুত্বপূর্ণ। তাই আর দেরি না করে চলুন ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সে সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন।

সূচিপত্রঃ ওমান ড্রাইভিং ভিসার বেতন কত

ওমান ভিসা আবেদন

বর্তমানে বিভিন্ন ভিসার মাধ্যমে মানুষ ওমানে পাড়ি জমাচ্ছেন। বর্তমানে ওমানের কাজের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাই সবাই জীবিকা নির্বাহের জন্য ওমানে যাচ্ছেন। আজকের এই আর্টিকেলে আমরা ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সে সম্পর্কে আপনাদের বিস্তারিতভাবে জানাবো।

আরো পড়ুনঃ ওমান যেতে কেমন টাকা লাগে ২০২৩

তার আগে চলুন ওমান যেতে হলে ওমান ভিসার আবেদন সম্পর্কে কিছু জেনে নেই। কারণ আপনি সঠিক প্রক্রিয়ায় ওমান ভিসার আবেদন না করতে পারলে কখনোই ওমানে যেতে পারবেন না। তাহলে চলুন ওমান ভিসার আবেদন সম্পর্কে জেনে নেই।

১। প্রথমে আপনাকে একটি পাসপোর্ট করতে হবে।

২। এরপর আপনি কোন বিষয়ে আবেদন করবেন সেটি বাছাই করতে হবে।

৩। ভিসা বাছাই হয়ে গেলে প্রয়োজনীয় সকল ডকুমেন্টস দিয়ে ভিসা আবেদন করতে হবে।

৪। এরপর আপনাকে একটি সাক্ষাৎকার দিতে হবে

৫। প্রয়োজনীয় ফি সমূহ প্রদান করতে হবে।

৬। আপনার ভিসা অ্যাপ্লিকেশন টি ট্র্যাক করবেন।

৭। এরপর আপনাকে একটি মেডিকেল টেস্ট দিতে হবে।

৮। মেডিকেল টেস্টি যদি সব ঠিকঠাক থাকে তাহলে কোম্পানি আপনাকে ভিসা প্রদান করবেন।

৯। এরপর ম্যানপাওয়ার ফিঙ্গার দিতে হবে।

এ আবেদন প্রক্রিয়া যদি আপনি সঠিকভাবে করে থাকেন তাহলে নিশ্চিন্তে আপনি ভিসা পাবেন। আশা করি আপনারা এই আর্টিকেলের মাধ্যমে ওমান কাজের ভিসা কিভাবে আবেদন করতে হবে সে সম্পর্কে জানতে পেরেছেন।

ওমান ভিসা চেক

 আপনি যদি ওমান ভিসার জন্য অনলাইনে আবেদন করে থাকেন। তাহলে আপনার ভিসাটি বৈধ কিনা সেটি অনলাইনে যাচাই করতে পারবেন। আজকের এই ব্লকটিতে আমরা ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সে সম্পর্কে আপনাদের বিস্তারিত হবে জানাবো। এতক্ষণ আপনারা ওমান কাজের ভিসার আবেদন সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন। তাহলে চলুন এবার ওমান ভিসা চেক করার নিয়ম সম্পর্কে  জেনে নিই।

বিভিন্ন দেশের ভিসা চেক করার জন্য ব্রাউজারে গিয়ে যেই দেশের ভিসা চেক করতে চান সেই দেশের নাম এবং সাথে Visa Check লিখে সার্চ করলেই প্রথম যেই ওয়েবসাইটটি আসবে সেই ওয়েবসাইটে ঢুকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সকল দেশের ভিসা চেক করতে পারবেন।

যেগুলোর মাধ্যমে আপনি ভিসা চেকিং কাজ করতে পারবেন। তার জন্য প্রয়োজনঃ

মোবাইল অথবা কম্পিউটার/ল্যাপটপ (ইন্টারনেট কানেকশন থাকতে হবে)

https://evisa.rop.gov.om এই ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

Visa Application Number

Travel document Number /Passport Number

ওমান ভিসা চেক করার নিয়ম--

ওমানের ভিসা চেক করার জন্য প্রবেশ করতে হবে https://evisa.rop.gov.om এই ওয়েবসাইটে। এরপরে মেনুবার থেকে Track Your Application ক্লিক করে Visa application Number এবং Travel Document Number ও Document nationality সিলেক্ট করে একটি ক্যাপচা পূরণ করে সার্চ বাটনে ক্লিক করলেই আপনার ওমান ভিসা তথ্য দেখতে পাবেন। এবং এর মাধ্যমে আপনি নিশ্চিত হতে পারবেন আপনার ওমানের ভিসা হয়েছে কিনা।

ওমান ড্রাইভিং ভিসার বেতন কত

আজকের এই ব্লকটিতে আমরা ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সে সম্পর্কে আপনাদের বিস্তারিত ভাবে জানাবো। যারা ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সম্পর্কে জানতে আমাদের এই ব্লকটি গুগলের সার্চ করে ওপেন করেছেন, তারা সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন ওমান ড্রাইভিং ভিসার বেতন কত সে সম্পর্কে জেনে নিন।

আরো পড়ুনঃ ওমান টুরিস্ট ভিসা ২০২৩

ওমান ড্রাইভিং ভিসায় গিয়ে একজন শ্রমিক বেতন পাবেন প্রায়ই ২৫ থেকে ৪০ হাজার টাকা বা তার উর্ধ্বে। প্রথম অবস্থায় আপনারা ড্রাইভিং ভিসায় গিয়ে ওমানে মাসিক আয় করতে পারবেন প্রায় ২৫ হাজার টাকা। তবে অভিজ্ঞতা এবং দক্ষতা বাড়ার সাথে সাথে আপনার বেতন বৃদ্ধি পাবে। কোম্পানি ভেদে ড্রাইভিং এর কাজ করে যারা তাদের বেতন সামান্য কমবেশি হতে পারে।

ওমানের ড্রাইভিং ভিসায় আপনি ডেলিভারি বয় হিসেবেও কাজ করে অর্থ উপার্জন করতে পারবেন। আপনি নিজের  যেকোন ধরনের ড্রাইভিং এর কাজ করে ইনকামের সুযোগ নিতে পারেন। অথবা আপনি পার্ট টাইম যে কোন কাজ করে অর্থ উপার্জন করতে পারবেন। এবং আপনি যদি পার্ট টাইম এক্সট্রা ড্রাইভিং   কাজে সুযোগ দিতে পারেন। এবং আপনার মাসিক ইনকাম হতে পারে এক লাখ বা তার ঊর্ধ্বে।

ওমান যেতে কি কি প্রয়োজন

ওমান যেতে হলে আমাদের অবশ্যই বেশ কিছু নিয়ম মেনে তারপরে যেতে হবে। অর্থাৎ ওমান যাওয়ার জন্য আমাদের মূল্যবান কিছু ডকুমেন্ট লাগবে যেগুলোর মাধ্যমে ওমান ভিসার জন্য আবেদন ও সেখানে যাওয়া যাবে।

১। একটি ভ্যালিড পাসপোর্ট থাকতে হবে এবং পাসপোর্ট এর মেয়াদ অবশ্যই ৬ মাসের বেশি থাকতে হবে।

২। এনআইডি কার্ডের ফটোকপি প্রয়োজন হবে।

৩। আবেদনকারী ব্যক্তির বাবা-মায়ের এনআইডি কার্ডের ফটোকপি লাগবে।

৪। নির্দিষ্ট একটি কাজের ওপর দক্ষতার প্রমাণ দিতে হবে ও বিদ্যুৎ বিলের ফটোকপি দিতে হবে।

৫। পাসপোর্টের ফটোকপি সাথে রাখতে হবে।

৬। চার কপি পাসপোর্ট সাইজের ছবি লাগবে।

৭। ওমান ভিসার ফটোকপি লাগবে।

ওমান যাওয়ার জন্য অবশ্যই এই কাগজপত্র গুলোর প্রয়োজন হবে। এই কাগজপত্রের যদি কোন ধরনের ভুল থাকে তাহলে ওমান ভিসাটি বাতিল হয়ে যেতে পারে, তাই অবশ্যই সবকিছু ভালোভাবে চেক করে তারপর জমা দিতে হবে।

ওমান ড্রাইভিং ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র

আপনারা যারা ওমান ড্রাইভিং ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র সম্পর্কে জানতে চান তারা মনোযোগ সহকারে আমাদের এই আর্টিকেলটি পড়তে থাকুন। আজকের এই আর্টিকেলে আমরা ওমান ড্রাইভিং ভিসার জন্য প্রয়োজনে কাগজপত্র সম্পর্কে আপনাদের বিস্তারিত ভাবে জানাবো। তাহলে চলুন ড্রাইভিং ভিসার প্রয়োজনীয় কাগজপত্র কি কি প্রয়োজন তা জেনে নিন।

আরো পড়ুনঃ ওমানের ভিজিট ভিসা তিন মাসের মূল্য

  • পাসপোর্ট
  • ভিসা আবেদন ফরম
  • একটি ইন্টারন্যাশনাল লাইসেন্স
  • ছবি
  • পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট
  • ব্যাংক স্টেটমেন্ট
  • পিতা মাতার ভোটার আইডি কার্ড
  • বর্তমান অফিসের চিঠি
  • ড্রাইভিং কোম্পানির বিস্তারিত তথ্য

উপরোক্ত তথ্য গুলো ছাড়াও আরো অনেক কিছু প্রয়োজন হতে পারে, যেগুলো আপনি এজেন্সি থেকে খুবই সহজে সংগ্রহ করে নিতে পারবেন।

ওমান ড্রাইভিং ভিসার বেতন কত

প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলে ওমান ভিসা আবেদন, ওমান ভিসা চেক, ওমান ড্রাইভিং ভিসার বেতন কত? ওমান যেতে কি কি প্রয়োজন, ওমান ড্রাইভিং ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আপনারা উত্তর বিষয় গুলো সম্পর্কে জানতে পেরেছেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল আরো করতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন। কারণ আমাদের ওয়েবসাইটে নিয়মিত এ ধরনের আর্টিকেল প্রকাশ করা হয়।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url