ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার ১৫টি উপায়

বর্তমান জেনারেশন ছেলেমেয়েগুলো অনেকটাই রিলেশনশিপে সম্পৃক্ত রয়েছে। এজন্য অনেক ছেলেরা ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় গুলো কি তা জানতে আগ্রহী হয়। তাই সে ছেলেদের কথা চিন্তা করে আজকের এই আর্টিকেলে আমরা ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় সম্পর্কে আলোচনা করব।

ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায়

আপনারা যদি ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় জানতে চান তাহলে মনোযোগ সহকারে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে চলুন আর দেরি না করে ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন।

সূচিপত্রঃ ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার ১৫টি উপায়

ছেলেদের দুর্বল করার উপায়

ছেলেমেয়েদের আকৃষ্টতা প্রায় যুগ যুগ ধরে চলে আসছে। বর্তমান যুগের মেয়েরা ছেলেদের দুর্বল করার উপায় গুলো খুঁজে থাকেন। মেয়েদের দুর্বল করতে যতটা সময় অপচয় করতে হয় ছেলেদের দুর্বল করতে তার এক ভাগও করতে হয় না। কারণ ছেলেরা খুব সহজেই মেয়েদের দিকে আকৃষ্ট হয়ে ওঠে। আজকের আর্টিকেলের মাধ্যমে ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় সম্পর্কে আপনাদের বিস্তারিতভাবে জানাবো।

আরো পড়ুনঃ মেয়েদের শরীর দুর্বল হলে করণীয়

ছেলেমেয়েদের আকর্ষণ টান ভাবনা চিন্তা পছন্দ-অপছন্দ প্রায় সবগুলোই ভিন্ন হয়ে থাকে। একজনের সাথে কখনো আরেকজনের পছন্দ চিন্তা ভাবনা কখনোই মিলবে না। কিন্তু অনেকেই আছেন কোন ছেলেকে পছন্দ করলে তাকে দুর্বল করার উপায় গুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে ওঠে।

কিন্তু পুরুষের কিছু সহজাত ভাললাগা এরপরেও থেকে যায়। আর তার ভিত্তিতেই মন জয় করা যায় পুরুষের।

একজন ছেলে কিংবা একজন মেয়েকে দুর্বল করতে হলে হাজার রকমের চিন্তাভাবনা ও বিষয় থাকে যেগুলো সবার পক্ষে বাস্তবায়ন করা সম্ভব নয়। তাই আপনার জীবন সঙ্গীকে বাঁচতে হলে আপনাকে কিছু কিছু উপায় অবলম্বন করতে হবে।

তাই আজকের এই আর্টিকেলে আমরা ছেলেদের প্রতি মেয়েদের আকৃষ্ট করার উপায় সম্পর্কে আলোচনা তো থাকছেই সাথে থাকছে, ছেলেদের দুর্বল করার উপায় সম্পর্কে কিছু টিপস যা আপনাদের সামনে শেয়ার করলাম।

অন্যের কাছে আকর্ষণীয় হয়ে ওঠা

কারো মন জয় করতে হলে এবং কাউকে দুর্বল করতে হলে অবশ্যই আপনাকে সবার সামনে আকর্ষণীয় হয়ে উঠতে হবে কারণ মনের সঙ্গে অবশ্যই আপনার শরীরকে ঠিক রাখতে হবে যাতে যে কোন সময় আপনার পছন্দের মানুষটি আপনাকে দেখে আকর্ষণ হয়। পুরুষকে নারীর সৌন্দর্য প্রাথমিকভাবে আকর্ষণ করে। তাই পছন্দের মানুষের মন জয় করতে নিজেকে আকর্ষনীয় করে তুলুন।

আপনার সাজসজ্জা এবং ব্যক্তিত্বের দিকে নজর দিন। আপনার সাজসজ্জা যেন অন্যকে আকর্ষণ করে এমন ভাবে সকলের সাথে চলুন। প্রথমে ভালবাসার মানুষটির চোখকে আকৃষ্ট করুন। তারপর নিজের ব্যক্তিত্ব দিয়ে তাঁর মন জয় করুন।

অন্যকে বেশি প্রাধান্য দিবেন না

ছেলেদের দুর্বল করতে হলে কখনোই ছেলেদের নিয়ে বেশি ভাবনায় মগ্ন থাকবেন না। তার চেয়ে নিজেকে বেশি প্রাধান্য দেন নিজেকে ভালো বসুন। একটা ছেলে কখনোই চাইবে না সে মেয়েটি তার পেছনে আঠার মতো লোটকে থাকুক এবং তার নিজের পার্সোনালিটি সবার সামনে আনুক। পুরুষরা লাজুক এবং ভাব গম্ভীর মেয়েদের বেশি প্রাধান্য দিয়ে থাকেন।

পুরুষরা সব সময় মেয়েদের সম্মানের চোখে দেখেন তাই তাদের সামনে ভাবে থাকতে শিখুন। তাকে দুর্বল করতে হলে প্রথমে তার প্রতিবন্ধী শোলক আচরণ এবং বন্ধুত্ব বজায় রাখুন আস্তে আস্তে তার মনের ভাব বোঝুন। কিন্তু নিজের ভালো-মন্দ পছন্দ অপছন্দ কখনোই তার উপর চাপিয়ে দেবেন না।

নিজেকে সময় দিন

আপনার জীবন গড়তে হলে নিজেকে সময় দিতে হবে। নিজের ক্যারিয়ার গড়তে হবে। নিজের চাইতে অপর কোন ব্যক্তিকে আপনি সময় বা প্রাধান্য কম দিন। অন্যকে ভালোবাসার আগে নিজেকে ভালোবাসুন। ভালবাসার মানুষটিকে গুরুত্ব অবশ্যই দিন। কিন্তু তাঁকে জীবনের কেন্দ্রবিন্দু বানিয়ে ফেলা উচিত নয়। অন্য মানুষের সঙ্গেও মেলামেশা করুন। সামাজিকতা বজায় রাখার চেষ্টা করুন।

সম্পর্কের গুরুত্ব বোঝা

যখন একজন মানুষ তার পছন্দের মানুষকে পেয়ে যান তখন সে রঙের ভেলায় ভাসতে থাকে বুঝতে পারে না কখন কি করবে। তাই ভালোবাসা পেতে হলে এবং মনের মানুষ পেলে অবশ্যই তার গুরুত্ব দিন এবং তাকে কি হিসাবে পেতে চান সে দিকে প্রাধান্য দিন।

যদি সেই মানুষটি আপনার জীবনের জন্য সঠিক হয় তবেই সামনের দিকে এগোনো উচিত। কিন্তু যদি সে মানুষটা সঠিক না হয় তাহলে অবশ্যই আপনার বারবার ভেবে দেখা উচিত। এবং সে আপনাকে কি হিসেবে পেতে চাই তার জীবনে আপনার গুরুত্বতা কতখানি তা বোঝার চেষ্টা করুন।

ক্যারিয়ার করার চেষ্টা করুন

ছেলেদের দুর্বল করতে হলে আগে নিজের দিকে লক্ষ্য করুন নিজের ভবিষ্যত গড়ে তুলুন। জীবনে বেঁচে থাকতে হলে যেমন জীবনসঙ্গীর প্রয়োজন রয়েছে, তেমনি ভালো ক্যারিয়ারের প্রয়োজন রয়েছে। আপনি ভালো ভবিষ্যৎ গড়ে তুলুন দেখবেন ছেলেরা এমনি এমনি পটে গেছে।

মেয়েদের প্রতি আকর্ষণ কমানোর উপায়

পুরুষ নারী উভয়ই অঙ্গ-প্রত্যঙ্গভাবে জড়িত। পুরুষ ছাড়া নারী অচল এবং নারী ছাড়া ও পুরুষ অচল। তাই জীবনে চলার পথে নারী পুরুষের সমান প্রাধান্য রয়েছে। ছেলেমেয়েরা তাদের জীবনসঙ্গীকে বেছে নিতে বা খুঁজতে নিজের লাইফস্টাইল এবং আকর্ষণীয়তা বৃদ্ধি করে থাকে। কিন্তু এমন ছেলেও রয়েছে যারা ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ কমানোর উপায় গুলো সম্পর্ক নজর দিয়ে থাকে।

কারণ আকর্ষণীয় তা হল ইসলামী শরীয়া মোতাবেক একপ্রকার গুনাহের কাজ। যা থেকে অনেকেই দূরে থাকতে চাই। ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় গুলো সম্পর্কে অনেকেই হয়তো জানেছেন শুনেছেন কিন্তু কখনোই কি শুনেছেন মেয়েদের  প্রতি আকর্ষণ কমানোর উপায় গুলো সম্পর্কে অনেক ছেলেও জানতে আগ্রহী হয়ে থাকে।

আপনি যদি মেয়েদের প্রতি আকর্ষণ কমানোর উপায় এবং মেয়েদের থেকে দূরে থাকতে চান তাহলে অবশ্যই আপনাকে কিছু নিয়ম অবলম্বন করতে হবে। এ নিয়মের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার জীবনকে নিজের মত করে গড়ে তুলতে পারবেন এবং মেয়েদের থেকে দূরে থাকতে পারবেন।

বয়সন্ধিকাল হলো ছেলেমেয়েদের একটি গুরুত্বপূর্ণ সময় যে সময় একে অপরের প্রতি আকৃষ্টতা বেড়ে যায় এবং এর মাধ্যমে আমরা গুনহার খাতায় নাম লিখে থাকি। এ থেকে বাঁচতে অবশ্যই আমাদের ইসলামী শরীয়া মোতাবেক জীবন অবলম্বন করা উচিত। ইসলামে সব সময় নারী পুরুষের চোখ সবসময় সংযত রাখার কথা হাদিসে বারবার এসেছে।

১। মেয়েদের থেকে আকর্ষণ কমানোর উপায় হিসেবে প্রথমত আপনাকে নিজের চোখকে সংযত রাখতে হবে।

২। আপনাকে প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে হবে।

৩। এবং দিনের বিশেষ কিছু সময় আল্লাহ তাআলার জিকির আজগার করতে হবে।

৪। নিজেকে সময় দিন। নিজেকে বুঝুন জানুন, আপনি কি আপনার মন কি চাই।

৫। মেয়েদের থেকে আকর্ষণীয়তা কমানোর সবচাইতে সঠিক এবং বিশেষ উপায় হল সঠিক সময়ে বিবাহ করা। এতে করে আপনার চোখ সংযত থাকবে এবং লজ্জাস্থানের হেফাজত হবে।

৬। জীবনে সঠিক এবং ভালো ক্যারিয়ার গড়ে তোলার চেষ্টা করুন।

৭। পার্ট টাইম সময়গুলোতে আল্লাহ তায়ালাকে স্মরণ করুন হাদিসি বইগুলো পড়ুন।

মেয়েদের ইমোশনাল করার উপায়

প্রতিটা ছেলে মেয়ে একে অপরকে অত্যাধিক ভালোবেসে থাকে এবং ভালোবেসে মন জয় করে থাকে। কিন্তু দুজন দুজনের মন জয় করতে হলে প্রথমেই ইমোশনাল করতে হবে কারণ একজন মানুষকে ভালোবাসতে হলে প্রথমে তাকে ইমোশনাল করতে হবে। আপনি যদি তাকে সত্যি ভালোবেসে থাকেন এবং ভালবাসতে চান তাহলে তাকে ইমোশনাল করে আপনার কাছে টানতে হবে।

তাহলে ওই মেয়ে কখনোই আপনাকে ছেড়ে অন্য কোন ছেলের কাছে যাবে না। ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় সম্পর্কে আজকের এই আর্টিকেলে আমরা মেয়েদের ইমোশনাল করার উপায় সম্পর্কে কিছু তথ্য জানব যার মাধ্যমে খুব সহজেই আপনি মেয়েদের ইমোশনাল পড়ে মন জয় করতে পারবেন।

১। একটি মানুষকে ভালবাসতে হলে সে মানুষের কাছে আপনার কোন কিছু লুকাতে পারবেন না। আপনার মনের সকল লুকানো কথা তাকে বিশ্বাস করে বলে তাকে ইমোশনাল করে আপনি খুব সহজেই তার মন জয় করতে পারবেন।

২। প্রত্যেক মানুষের ই সুখ কিংবা দুঃখ দুটি দিক রয়েছে সুখের সময় যেমন তাকে সঙ্গ দেবে উৎসাহ দেবে তেমনি দুঃখের সময় তার দুঃখের সঙ্গী হয়ে পাশে থাকার চেষ্টা করবেন।

৩। কখনোই আপনার পছন্দের মানুষের ইগো নিয়ে খেলা করবে। তার মনের খবর নেওয়ার চেষ্টা করবেন। এমন কোন কাজ করবেন না যে কাজে আপনার প্রিয় মানুষটি দুঃখ পেয়ে থাকে।

৪। মেয়েরা আত্মবিশ্বাসী ছেলেদের খুব পছন্দ করে তাদের কাছে আত্মবিশ্বাসী হয়ে ওঠার চেষ্টা করুন। এবং মেয়েদের বিশ্বাসের যোগ্য হয়ে উঠুন।

৫। নিজের অর্থ সম্পদের চেয়ে তাকে বেশি ভালবাসতে হবে। প্রত্যেক নারী তার প্রিয়জনের কাছ থেকে সর্বোচ্চ ভালবাসা পেতে চায়। নারী চায় তার প্রিয় মানুষ তার প্রতি যত্নবান হোক। সবকিছুর ঊর্ধ্বে তাকে দেখুন। তাই ভালবাসতে সবার আগে যত্ন করতে শিখুন।

৬। মেয়েরা সব সময় হাসি খুশি ছেলেদের পছন্দ করেন তা মেয়েদের ইমোশনাল করতে হলে তাদের সব সময় হাসি খুশি রাখার চেষ্টা করুন। কখনোই তাদের রাগ দেখাবেন না কারণ নারীরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকে অল্প কথাই তাদের মন ভেঙ্গে যায় তাই খেয়াল রাখবেন এমন কোন কাজ বা কথা করবেন না যাতে তাদের মন ভেঙ্গে যায়। এবং সব সময় তাদের সামনে হাসিখুশি থাকার চেষ্টা করবেন।

আরো পড়ুনঃ ছেলেদের মুখ থেকে দাগ দূর করার ক্রিম

৭। সময় দিন কারণ মেয়েরা ছেলেদের কাছ থেকে প্রচুর পরিমাণে সময় পেতে ভালোবাসে। আপনার একটা মেসেজ কিংবা একটা ফোনে একটা মেয়ের মুড অফ বা হাসিখুশি করে ফেলতে পারে। তাই সারাদিনে অন্তত একবার হলেও আপনার প্রেমিকার ফোনের মাধ্যমে খোঁজ নেওয়ার চেষ্টা করুন।

৮। সব সময়ই আপনার প্রিয় মানুষটির পছন্দের মানুষ হয়ে ওঠার চেষ্টা করুন সে যা পছন্দ করে যেমন সাজসজ্জা পছন্দ করে তেমন সাজসজ্জা এবং ফিটফাট থাকুন।

৯। আপনার প্রিয় মানুষটির কথা সবসময় প্রাধান্য দেওয়ার চেষ্টা করবেন বেশি। তাদের মতামত কী প্রাধান্য এবং সন্ধান দেওয়ার চেষ্টা করবেন।

১০। মেয়েদের সব সময় প্রশংসা করবেন। এতে করে খুব সহজেই মেয়ে পটাতে পারবেন।

১১। আমাদের জীবনের রাগ ও অভিমান সবাই থাকে কিন্তু সব ভুলে গিয়ে মেয়েদের সাথে মিষ্টি ভাষায় কথা বলতে শিখুন। তাকে সবসময় হাসানোর চেষ্টা করুন এতে করে আপনার প্রিয় মানুষটির মন ভালো থাকবে।

১২। সারাদিন আপনি কি কি করেছেন ছোট ছোট বিষয় বলি তার সাথে শেয়ার করুন সে অনেক খুশি হবেন।

১৩। আপনি যদি রেগে থাকেন তাহলে কখনোই ভুল করাও তাদের উপর রাগ দেখাবেন না এতে করে মেয়েদের মন ভেঙে যাবে।

১৪। চলতে পথে আমাদের অনেক মেয়েদের সাথে রিলেশন হয়ে থাকে কিন্তু আপনার নতুন প্রেমিকার সামনে ভুল করেও সেই পুরনো প্রেমিকার কথা বলবেন না এতে করে আপনার প্রেমিকা কষ্ট পাবে। কিন্তু যদি আপনার প্রেমিকা নিজে থেকে জানতে চাই তবে কিছু পরিমাণ বলতে পারেন তবে খুব বেশি না।

১৫। ভালোবাসার মানুষটির বিশ্বাসে কোনদিন আঘাত করবেন না। তারা প্রিয় মানুষটির কাছ থেকে এগুলো কখনো আশা করে না। সে যদি কখনো আপনার বিষয়ে সঠিক কোন তথ্য পেয়ে থাকে তাহলে ভুল করেও তার সামনে কিছু লুকাবেন না তাকে যত সম্ভব বোঝানোর জানানোর চেষ্টা করুন।

আপনি যদি এ বিষয়টি তার কাছে এড়িয়ে যান বা লুকিয়ে থাকেন তাহলে সে অনেক বড় আঘাত পাবে এবং পরবর্তীতে আপনাকে সহজে সে বিশ্বাস করবে না।

ছেলেরা মেয়েদের কোন জিনিস বেশি পছন্দ করে

জীবনে বাঁচতে হলে জীবন সঙ্গের যেমন প্রয়োজন রয়েছে তেমনি প্রয়োজন রয়েছে ভালোবাসার। কারণ ভালোবাসা ছাড়া কখনোই একজন পুরুষ ও নারীর ভালোবাসার পূর্ণতা পায় না। দুজন দুজনের ভালোবাসা ও আকৃষ্ট তাই ভালোবাসার পথ চলা শুরু হয়ে থাকে। ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় গুলো সম্পর্কে অনেক ছেলেরা তাদের লাইফ স্টাইল এবং ক্যারিয়ারের দিকে গুরুত্ব দিয়ে থাকে যাতে খুব সহজেই মেয়েরা তাদের দিকে আকৃষ্ট হয়।

অনেকেই প্রশ্ন করে থাকেন ছেলেরা মেয়েদের কোন বেশি পছন্দ করেন। তাহলে খুব সহজেই আমরা বলতে পারব যে চেহারা কারণ ভালোবাসার প্রধান সূত্রপাত চেহারার মাধ্যমে ঘটে থাকে। কিন্তু চেহারার সাথে সাথে বেশ কিছু গুনাহ থাকা যায়। যে জিনিসগুলো ছেলেরা বেশি পছন্দ করে থাকেন।

চেহারা / রূপ

অনেক ছেলেই আছে যারা রূপে গুণে অনন্যা এমন এক নারী চায় যে নারীকে বিয়ে করে তার সারা জীবনের মনের বাস না পূর্ণ করতে পারবে। তাই ছেলেরা চেহারা বা রুপ সুন্দর এমন নারীদের খুশি থাকেন।

ফ্যাশন

বর্তমান সময়ে জেনারেশনের ছেলেমেয়েগুলো ফ্যাশনে আকৃষ্ট হয়ে থাকে। একটা ছেলে যেমন  রূপবতী বউ চাই তেমনি চাই ফ্যাশান। একটা ছেলের পাশ দিয়ে যদি একটা গতি এবং ফ্যাশন নারী হেটে যায় তবে খুব সহজেই ছেলেরা আকৃষ্ট হয়ে ওঠে।

মিষ্টি ভাষী

মিষ্টি ভাসি মেয়ে কে না চায়। পুরুষ হোক বা নারী সবার জন্যই এটা প্রযোজ্য। অনেক ছেলেরা সেই মেয়েকে আকর্ষণীয় মনে করেন যার ভাষা ককিলা কন্ঠ মিষ্টি সুর এবং বুদ্ধিমত্তার সঙ্গে কৌতুক করতে পারেন। তারা তাদের রসিকতা দিয়ে একটি জমায়েতকে জীবন্ত করে তুলতে পারেন।

বুদ্ধিমতি

জীবনে চলতে হলে অবশ্যই বুদ্ধির প্রয়োজন রয়েছে। কম বুদ্ধিমত্তা মেয়েদের ছেলেরা খুব কম পছন্দ করে। তাই ছেলেরা বুদ্ধিমতি মেয়েদের খুঁজে থাকেন।

আত্মবিশ্বাস

উচ্চ আত্মমর্যাদাসম্পন্ন মেয়েদের প্রতি ছেলেরা বেশি আকৃষ্ট হয়। একজন আত্মবিশ্বাসী মেয়ে স্বাধীনতা বজায় রাখে এবং জীবনের যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে পারেন। এমনকি সঙ্গী তার ওপর দীর্ঘ সময়ের জন্য নির্ভর করতে পারে এবং সুরক্ষিত বোধ করে।

ক্যারিয়ারের সফলতা

ভালো পরিবার উচ্চ বিলাসবহুল জীবন কে না চায়। যেসব মেয়েরা ক্যারিয়ারে সচেতন এবং পড়ালেখা করে উচ্চশিক্ষায় ডিগ্রী অর্জন করে থাকে সেইসব মেয়েদের জন্য ছেলেরা আবেদনময়ী। এমন নারী সকল ছেলেরাই কাম্য করে থাকে এই মেয়েরা যেমন ক্যারিয়ারে সফলতা তেমনি বাচ্চাদের মানুষ করতে এবং বাচ্চাদের সুশিক্ষায় শিক্ষিত হিসেবে গড়ে তুলতে এবং পরিবারের সচ্ছলতা তাদের ভূমিকা অপরিহার্য।

ছেলেদের পাগল করার উপায়

ছেলেদের পাগল করতে মেয়েরা অনেক কিছুই উপায় অবলম্বন করতে হয় না। ছেলেরা একটুতে ই মেয়েদের প্রতি পাগল হয়ে যায়। আজকের এই আর্টিকেলে আমরা ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায় সম্পর্কে ইতিমধ্যে অনেক কিছু আলোচনা করেছি। ছেলেদের পাগল করার উপায় হিসেবে চলুন কিছু টিপস জেনে নিন।

ছেলেরা বেশি আকৃষ্ট বা পাগল হয়ে একটা মেয়ের রূপ দেখে কিন্তু রূপ তো বেশিদিন চিরস্থায়ী নয় রোগ শেষ হয়ে গেলে ভালোবাসা শেষ হয়ে যায়। তাই ভালোবাসা থাকতে হলে রূপের সাথে সাথে গুনের ও প্রয়োজন রয়েছে।তাহলে তা সহজে নষ্ট হয় না।

মেয়েদের সৌন্দর্য দেখে ছেলেরা আকৃষ্ট হয়, যুগে যুগে নারীর সৌন্দর্য নিয়ে অনেক গান-কবিতারও সৃষ্টি হয়েছে। সেসব অস্বীকারের উপায় নেই। কিন্তু মেয়েদের এমনকিছু স্বভাব বা গুণ আছে যা দেখে ছেলেরা সহজেই প্রেমে পড়ে।

**এমন মেয়ে রয়েছে যাদের অভিযোগ কম। মান অভিমান এবং অল্পতেই খুশি থাকে এমন মেয়েদের ছেলেরা খুবই পছন্দ করে এবং এমন মেয়ে দেখলে খুব সহজেই ছেলেরা পাগলা হয়ে যায়। কিন্তু যাদের মান অভিমান বেশি এমন মেয়ে থেকে ছেলেরা দূরে থাকে। তাদের খুব সহজে পাত্তা দেয় না এবং পছন্দ  করে না।

**ছেলেদের পাগলা করতে হলে একটা সুন্দর মিষ্টি হাসুন দিন, দেখবেন ছেলে পটে গেছে। কারণ ছেলেরা মিষ্টি ভাষীও মিষ্টি হাসি মেয়েদের খুব পছন্দ করে।

**খুব সহজে মিশে যায় এমন মেয়ে দেখলে ছেলেরা খুব সহজেই পটে যায় হাসিখুশি মেয়ে সবার সাথে গল্প করছে এবং খুব সহজেই সবার সাথে গল্প করছে এমন মেয়ে ছেলেরা পছন্দ করে।

**অহংকারী নারী কেউই পছন্দ করেন না তাই ছেলে পটালে চাইলে কখনোই অহংকার করবে না। এবং দম্ভ নিয়ে কারো সাথে কথা বলবেন না।

**জীবনে চলতে হলে গুছিয়ে চলা খুবই জরুরী যা সব সময় সব মেয়েরা পারে না তাই ছেলে পটাতে চাইলে নিজের জীবন এবং নিজেকে বোঝাতে শিখুন নিজের ব্যালেন্স অনুযায়ী চলুন। নিজের ওজন অনুযায়ী চলাফেরা করুন।

**আত্মকেন্দ্রিক অবিশ্বাসী হয়ে চলুন শুধু নিজের স্বার্থের কথা ভাববেন না। পরিবারের সকলের কথা ভাবুন এবং সকলকে নিয়ে ভালো থাকার চেষ্টা করুন এমন নারীদের ছেলেরা খুবই পছন্দ করে।

ছেলেদের প্রতি মেয়েদের আকর্ষণ করার উপায়ঃ শেষ কথা

ছেলেদের দুর্বল করার উপায়, মেয়েদের প্রতি আকর্ষণ কমানোর উপায়, মেয়েদের ইমোশনাল করার উপায়, ছেলেরা মেয়েদের কোন জিনিস বেশি পছন্দ করে, ছেলেদের পাগল করার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। প্রিয় বন্ধুরা আশা করি আপনারা উক্ত বিষয় গুলো সম্পর্কে জানতে পেরেছেন। অনেকেই এ বিষয়গুলো সম্পর্কে জানতে চাই তাই তাদের জন্য গুরুত্বপূর্ণ আর্টিকেল।

আরো পড়ুনঃ সহবাসের পর শরীর দুর্বল হলে করণীয়

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এ ধরনের গুরুত্বপূর্ণ এবং তথ্যমূলক আর্টিকেল আরো পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন। কারণ আমাদের ওয়েবসাইটে নিয়মিত এ ধরনের আর্টিকেল প্রকাশ করা হয়।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url