পার্ট টাইম জব যশোর 2022 - পার্ট টাইম চাকরি যশোর

প্রিয় পাঠক আপনি যদি ঘরে বসে চাকরি করতে চান তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য। আজকের এই পোস্টে আমরা আলোচনা করব পার্ট টাইম জব যশোর 2022-পার্ট টাইম চাকরি যশোর এই বিষয় নিয়ে। পড়াশোনার পাশাপাশি পার্টটাইম জব অনেকেরই স্বপ্ন। কিন্তু অনেকেই পার্ট টাইম জব করার জন্য সঠিক প্ল্যাটফর্ম খুঁজে পান না। তাদেরকে পার্ট টাইম চাকরি যশোর করার জায়গা শেয়ার করব।

তো চলুন যশোরের সকল মানুষের জন্য পার্ট টাইম জব যশোর 2022-পার্ট টাইম চাকরি যশোর দেখে নেই। চলুন দেখে নেই ঘরে বসে কিভাবে ফ্রীলান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে চাকরি করে সর্বোচ্চ মাসিক বেতন ৮০০০/- থেকে ১৫০০০/- টাকা আয় করবেন। নিচে পার্ট টাইম জব যশোর 2022 এই বিষয় নিয়ে আলোচনা করব।

পোস্ট সূচিপত্রঃ পার্ট টাইম জব যশোর 2022 - পার্ট টাইম চাকরি যশোর

পার্ট টাইম চাকরি কি | পার্ট টাইম জব যশোর 2022

পার্ট টাইম জব বলতে এমন ধরনের চাকরি কে বুঝায় যা গতানুগতিক নিয়মের বাইরে আপনার সুবিধামতো সময়ে চাকরি করা বোঝায় । অর্থাৎ দিনের কিছু অংশ ব্যয় করে যে চাকরি বা কাজ করতে হয় সেটাই পার্ট টাইম জব। পার্ট টাইম চাকরি গুলো আপনি অনলাইন বা অফলাইনে দুই ভাবেই করতে পারবেন। তবে বর্তমান সময়ে তথ্য প্রযুক্তির উন্নয়নের সাথে সাথে পার্ট টাইম চাকরি গুলো অনলাইন ভিত্তিক হয়ে গেছে।

কোন ধরনের পার্ট টাইম জব করার জন্য কি ধরনের যোগ্যতা প্রয়োজন । পার্টটাইম চাকরি কোথায় পাবেন। পার্ট টাইম জব যশোর 2022-পার্ট টাইম চাকরি যশোর ইত্যাদি বিষয় নিয়ে এখন আলোচনা করা হবে। মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

পার্ট টাইম চাকরি কোথায় পাবেন?| পার্ট টাইম চাকরি যশোর

আপনারা যারা যশোরে বসবাস করছেন তারা কিভাবে ঘরে বসে পার্ট টাইম চাকরি করতে পারবেন সেটি শেয়ার করব এখন আপনাদের সাথে। অনেকেই ছাত্র অবস্থায় ঘরে বসে পার্ট টাইম চাকরি খুঁজে থাকেন তাদের জন্য পার্ট টাইম চাকরি যশোর নিয়ে হাজির হয়েছি। আপনার যদি একটি কম্পিউটার বা স্মার্ট ফোন থেকে থাকে এবং কম্পিউটার চালানো ন্যূনতম অভিজ্ঞতা থেকে থাকে তাহলে এই চাকরি আপনার জন্য।

আপনারা ঘরে বসে পার্ট টাইম চাকরি করতে পারবেন সেই সুযোগ দিচ্ছে অর্ডিনারি আইটি। অর্ডিনারি আইটির ওয়েবসাইট ভিজিট করুন এখানে ক্লিক করে। আপনারা বাড়িতে বসেই ফ্রীলান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে কাজ করার সুযোগ পাবেন। 

ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে চাকরি করার জন্য আপনাকে প্রথমে সাত দিনের একটি কোর্স করতে হবে। কোর্স শেষ করেই অর্ডিনারি আইটি ওয়েবসাইটে আর্টিকেল লেখার কাজ শুরু করতে পারবেন।

ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে কিভাবে আয় করবেন?

শুরুতে দেখে নিন বাংলায় আর্টিকেল লিখে কিভাবে আয় করবেন। কাজের ডেমো 400 টাকা বোনাস এবং বিস্তারিত ভিডিওতে।ভিডিওটি দেখতে এখানে চাপ দিন। ভিডিওটি ভালোভাবে দেখে থাকলে আপনি অর্ডিনারি আইটিতে আর্টিকেল লিখে আয় করার বিষয়টি ভালোভাবে বুঝতে পারবেন।

আরো পড়ুনঃ ডিজিটাল মার্কেটিং শিখে মাসে লাখ টাকা আয় করুন। 

ফ্রীল্যান্স পোস্ট রাইটার হিসেবে আয় করার যোগ্যতা কি?

ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে আর্টিকেল লিখে আয় করার জন্য আপনার ইন্টারনেট সংযোগ এবং ব্যক্তিগত ডেক্সটপ/ল্যাপটপ/স্মার্টফোন থাকতে হবে। আপনার শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি বা সমমান পাস হতে হবে। স্মার্টফোন অথবা কম্পিউটারে আপনার প্রযুক্তি বিষয়ক বাংলা পোস্ট লেখালেখিতে ধারণা থাকা আবশ্যক।

এই ভিডিওটি দেখে সিদ্ধান্ত নিন যে, এ ধরনের কাজের প্রশিক্ষণ নেয়ার পর আপনি বাংলা পোস্ট রাইটার হিসেবে কাজ করতে পারবেন কিনা।

কিভাবে আর্টিকেল লিখবেন তা আপনাকে অর্ডিনারি আইটির একটি কোর্সের মাধ্যমে শিখিয়ে দেওয়া হবে। এছাড়াও ইংরেজি লেখা কোন আর্টিকেল বা ভিডিও দেখে বোঝার সামর্থ্য থাকতে হবে আপনার।

বেতন দেওয়ার ক্ষেত্রে অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত?

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা চাকরি করে বেতন পেয়েছেন তারা রিভিউ দিয়েছেন তাদের মুখে শুনে নিন ভিডিও লিংক এখানে। অর্ডিনারি আইটি শুধু অনলাইন ভিত্তিক কোন নামসর্বস্ব ওয়েবসাইট নয় ।অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম সেখানে, প্রযুক্তিবিষয়ক বিভিন্ন সার্ভিস দেওয়া হয় এবং কোর্স করানো হয়।

উপরে অর্ডিনারি আইটির ট্রেড লাইসেন্স এর ছবি দেওয়া হল।অর্ডিনারি আইটির নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন।  অর্ডিনারি আইটির ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পাবেন।অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত লিংক নিচে বিস্তারিত দেয়া থাকবে।অর্ডিনারি আইটির পুরো অফিস টিম মেম্বার দের তালিকা এবং ফটো গ্যালারি দেখুন।

সুতরাং বুঝতেই পারছেন,অর্ডিনারি আইটি কোন নামসর্বস্ব অনলাইন প্রতিষ্ঠান নয় বাস্তবেই এর অস্তিত্ব রয়েছে। সুতরাং, আপনি ঘরে বসেই নিশ্চিন্তে পার্ট টাইম চাকরি যশোর করতে পারবেন।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারব?

অর্ডিনারি আইটির আবেদন ফরম পূরণ করলে,অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে সাত দিনের মধ্যে। প্রথমেই একটি অনলাইন কোর্স এর মাধ্যমে আপনাকে শেখানো হবে কিভাবে সঠিক নিয়মে বাংলা আর্টিকেল লিখতে হয়। কোর্সে আপনাকে শেখানো হবে কিভাবে ওয়েবসাইট ও প্রযুক্তি বিষয়ক পোস্ট বা আর্টিকেল লিখতে হয়, কোথায় লিখবেন, কোন বিষয়ে লিখবেন , কিভাবে পোস্ট জমা দেবেন , পোস্ট লেখার নিয়মাবলী , বিভিন্ন SEO টিপস , কিভাবে বেতন প্রাপ্ত হবেন ইত্যাদি বিষয়।

আরো পড়ুনঃ ২০ টি টাকা আয় করার অ্যাপস দেখে নিন।

তার মানে অর্ডিনারি আইটি টিম একটি কোর্স করিয়ে আপনাকে  ১০০% দক্ষ করে তুলবে, এরপর জবে নিয়োগ দেওয়া হবে।

আর্টিকেল লিখে আয় করার কোর্স কিভাবে করানো হবে?

পার্ট টাইম চাকরি যশোর এ তথ্যপ্রযুক্তি বিষয়ক আর্টিকেল লেখা ও সাইটে জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত অর্ডিনারি আইটির ওয়েবসাইটে আপলোড করা হবে। এছাড়াও ভিডিওর মাধ্যমে আপনাকে প্রশিক্ষণ দেওয়া হবে। ইন্টারনেটের মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে ঘরে বসে আপনার স্মার্টফোন অথবা ল্যাপটপের মাধ্যমে আপনার সুবিধামতো সময়ে প্রশিক্ষণ নিতে পারবেন। এই কোর্সটি সাধারণত ৭ দিনের তবে অনেকেই ২-৩ দিন এই কোর্সটি শেষ করে ফেলেন।

প্রশিক্ষণ শেষে আপনাকে কিছু ডেমো ওয়ার্ক দেওয়া হবে। সেটি ঠিকমতো লিখে  জমা দিলেই আপনাকে জবে নিয়োগ দেওয়া হবে।

কোর্স শেষে যেভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন | পার্ট টাইম চাকরি যশোর

এই অনলাইন কোর্স টি সফলভাবে শেষ করার পর অর্ডিনারি আইটিতে ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে নিয়োগ পাবেন।আপনাকে প্রতি সাত দিনে ১৪ টি বাংলা পোস্ট লিখে জমা দিতে হবে। কোন বিষয়ে পোস্ট লিখতে হবে এই সবকিছু অর্ডিনারি আইটি টিম থেকে আপনাকে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

অথবা আপনি পোস্ট নীতিমালা মেনে নিজের ইচ্ছামত বিষয়ও পোস্ট লিখে জমা দিতে পারবেন। প্রতি সপ্তাহে ইচ্ছামত দুই দিন ছুটি কাটাতে পারবেন সেই ক্ষেত্রে, বাকি পাঁচ দিনে ১৪ টি পোস্ট লিখে জমা দিতে হবে।

পার্ট টাইম চাকরি যশোর করার সবচেয়ে বড় সুবিধা হল আপনি ঘরে বসেই পোস্ট লিখতে পারবেন। আপনার সুবিধামতো সময়ে পোস্ট লিখতে পারবেন। অফিসে আসার কোন ঝামেলা নেই। এছাড়াও কোথাও ঘুরতে গেলে আপনার সঙ্গে থাকা স্মার্টফোন অথবা ল্যাপটপে পোস্ট লিখে জমা দিতে পারবেন।

আর্টিকেল লিখে প্রতিমাসে আয় হয় কত টাকা ও কোর্স ফি কত? | পার্ট টাইম চাকরি যশোর

পার্ট টাইম চাকরি যশোর এ আপনি যোগদানের পর প্রতি মাসে (প্রভিশনকালীন) ৩০০০/- এবং দ্বিতীয় মাস থেকে দক্ষতা অর্জন সাপেক্ষে সম্মানী অনধিক ৮০০০/- প্রদান করা হবে। এলিট রাইটার টিমে প্রমোশন পেলে মাসিক সর্বোচ্চ বেতন হবে ১৫০০০/- টাকা। পোস্ট রাইটার হিসেবে চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর প্রতি ৩০ দিন পর পর সম্মানী প্রদান করা হবে।

আপনার সম্মানী আমাদের অফিসে এসে নিতে পারবেন। এছাড়া বিভিন্ন মোবাইল ব্যাংকিং( যেমনঃ বিকাশ ) একাউন্টের মাধ্যমে নিতে পারবেন। সাতদিনের অনলাইন কোর্স ট্রেনিং ফি ১০৫০/-টাকা  প্রথম মাসের সম্মানি এর সাথে ফেরত যোগ্য।

বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্স ফি কিভাবে প্রদান করব?

আপনাকে আর্টিকেল লেখার কোর্স ফি বিকাশ বা রকেট মোবাইল ব্যাংকিং একাউন্ট এর মাধ্যমে ১০৫০/- টাকা জমা দিতে হবে। অথবা আবেদন ফরম পূরণ করে জমা দেওয়ার পর বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য অর্ডিনারি আইটি টিম যদি আপনাকে নির্বাচন করে তাহলে কোর্স ফি জমা নেওয়ার ব্যাপারে অর্ডিনারি আইটি থেকেই আপনার সাথে যোগাযোগ করা হবে।

অর্ডিনারি আইটি বাংলা আর্টিকেল লিখে যেভাবে আয় করে | পার্ট টাইম চাকরি যশোর

ফ্রীল্যান্স পোস্ট রাইটাররা যেভাবে বাংলা আর্টিকেল লিখে অর্ডিনারি আইটি ওয়েব সাইটে জমা দেয় সেগুলোতে গুগল এডসেন্স এর মাধ্যমে বিজ্ঞাপন দেখিয়ে এবং ব্লগপোষ্ট বিক্রি করে অর্ডিনারি আইটি আয় করে থাকে। এবং সেই আয় থেকেই ফ্রীল্যান্স পোস্ট রাইটারদের সম্মানী দেওয়া হয়।[ ভিডিওটি বিস্তারিত দেখুন ]অর্ডিনারি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা ওয়েবসাইট।

চাকরিতে প্রমোশন এর সুযোগ আছে কি?| এলিট রাইটার টিম কি?

পার্ট টাইম চাকরি যশোর এর সবচেয়ে বড় সুবিধা হল আপনি অনলাইনে চাকরি করলেও এখানে প্রমোশনের সুযোগ আছে। আপনি যখন কাজে জয়েন করবেন তখন জেনারেল রাইটার টিম এর সাথে কাজ করবেন। সময়ের সাথে ভালো কাজ দেখাতে পারলে আপনাকে জেনারেল রাইটার টিম থেকে এলিট রাইটার টিমে প্রমোশন দেওয়া হবে।

৩০০০/- থেকে ৮০০০/- টাকা মাসিক বেতন স্কেলের আর্টিকেল রাইটার দের টিমকে জেনারেল রাইটার টিম বলা হয়। আর ৯০০০/- টাকা থেকে ১৫০০০/- টাকা মাসিক বেতন স্কেলের রাইটারদের টিমকে এলিট রাইটার টিম বলে। জেনারেল রাইটার টিমে থাকা অবস্থায় ভালো কাজ দেখাতে পারলে এলিট টিমে প্রমোশন দেওয়া হয় । 

এলিট রাইটার টিমে কাজ করার সুবিধাঃ

১। ৯০০০/- টাকা থেকে ১৫০০০/- টাকা মাসিক বেতন।

২। প্রতিটি পোস্টের জন্য নূন্যতম 300 টাকা থেকে 500 টাকা বেতন প্রদান।

৩। প্রতি ৩০ টি পোস্ট জমা দেওয়া সম্পন্ন হলে সেটাকে এক মাস ধরা হয়।

৪। পোস্ট জমা দেওয়ার জন্য জেনারেল রাইটার টিমের মতো বাঁধাধরা নিয়ম নেই।

৫। প্রতিটি পোস্ট ন্যূনতম ২/৩ হাজার শব্দ লিখতে হয়।[ হাতে টাইপ না করে মুখে কথা বলে টাইপিং করবেন কিভাবে দেখুন]

৬। স্বাধীনভাবে কাজ করা যায় ও প্রয়োজনে যেকোনো সময় বেতন নেওয়া যায়।

অর্ডিনারি আইটির অফিসের ঠিকানা কোথায়?

অফিসের ঠিকানা ঃ বিউটি প্লাজা, হাউজ নংঃ ১৮২ ( ৩য় তলার উত্তর সেকশনে), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩ , বোয়ালিয়া, রাজশাহী | গুগল ম্যাপে ভেরিফাইড > অফিস লোকেশন | ইমেইলঃ ordinaryit@gmail.com | লাইক দিন ফেসবুক পেইজে | সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেলে | হেলপ্লাইনঃ 01761 060 977

শেষ কথা | পার্ট টাইম জব যশোর 2022 | পার্ট টাইম চাকরি যশোর

আপনারা যারা যশোর শহর বা এর আশেপাশে থেকে পার্ট টাইম জব যশোর 2022-পার্ট টাইম চাকরি যশোর খোঁজ করছেন তাদের জন্য এই পোস্ট টি গুরুত্বপূর্ণ হবে। কারণ এই পোস্টটি যদি আপনি মনোযোগ সহকারে পড়ে থাকেন এবং আপনি যদি চাকরি করতে আগ্রহী হন তাহলে  আপনি ঘরে বসেই মোবাইল বা ল্যাপটপের মাধ্যমে অনলাইন জব করে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ ৩০ টি অনলাইন থেকে আয় করার উপায় ২০২২-অনলাইন ইনকাম করার উপায়।

পোষ্ট টি যদি আপনার উপকারে এসে থাকে তাহলে শেয়ার করুন আপনার পরিচিত কোন আপনজন বা বন্ধুর সাথে, যেন তারাও পার্ট টাইম জব যশোর 2022 -পার্ট টাইম চাকরি যশোর এই পোস্টটি পড়ে কাজের সুযোগ পায়।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url