১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন


আপনি যদি ১২ হাজার টাকার মধ্যে ভালো মানের গেমিং ফোন কিনতে চান তাহলে অবশ্যই আপনাকে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে। নিচে ১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোন সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

পেজ সূচিপত্রঃ  ১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন 

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ উপস্থাপনা

১২ হাজার টাকার মধ্যে আপনি যদি উন্নতমানের গেমিং ফোন কিনতে চান তাহলে নিচে যে সকল ফোনের ব্যাপারে বিস্তারিত তথ্য প্রদান করা হবে এগুলো সম্পর্কে ভালোভাবে দেখে নিন। কেননা, এখানে আপনাদের জন্য সবচেয়ে ভালো এবং উন্নতমানের ফোন গুলো নিয়ে আলোচনা করা হয়েছে। যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজেই যেকোনো ধরনের গেম খেলতে পারবেন। 

চলুন তাহলে দেখে নেয়া যাক ১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোন সম্পর্কে বিস্তারিত তথ্য। নিচে যে সকল ফোনের তথ্য উল্লেখ করা হবে সেগুলোর মধ্য থেকে আশা করি আপনার পছন্দের ফোন আপনি পেয়ে যাবেন। কেননা নিচে যে সকল ফোনের ব্যাপারে তথ্য তুলে ধরা হয়েছে এর সবগুলোই হাই ফিগারেশনের ফোন এবং দামের দিক থেকে সাশ্রয়ী। 

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ vivo y12s

১২ হাজার টাকার মধ্যে গেম খেলার জন্য সবচেয়ে ভালো ফোন হতে পারে vivo y12s এই ফরমটি অল্প টাকার মধ্যে খুব ভালো পারফরম্যান্স দিয়ে থাকে। তাই আপনি যদি গেম খেলার জন্য ফোন কিনতে চান তাহলে vivo y12s ফোনটি ক্রয় করতে পারেনক্রয় করতে পারেন। নিচে  vivo y12s ফোনটির কনফিগারেশন সংক্ষিপ্তাকারে তুলে ধরা হলো।
এই ফোনটির ডিসপ্লে হলোঃ Screen: 6.51 inches,720 x 1600 pixels, প্রসেসর Octa-core -Mediatek Helio P35,  এন্ড্রয়েড ভার্সন 10, রেম 3 GB, ইন্টার্নাল স্টোরেজ 32 GB, ব্যাটারি 5000 mAh, ব্যাক ক্যামেরা Dual 13+2 Megapixel , সেলফি ক্যামেরা 8 Megapixel এবং এই ফোনটির বাংলাদেশ অফিশিয়াল মূল্যঃ ১১৯৯০ টাকা। 

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ Xiaomi Poco C3

গেম খেলার জন্য আপনি Xiaomi Poco C3 শাওমির এই ফোনটি কিনতে পারেন। গেম খেলার ব্যাপারে শাওমির এই ফোনটির ব্যাপক সুনাম রয়েছে তাই আপনিও গেম খেলার জন্য এই ফোন থেকে বেছে নিতে পারেন। শাওমির ফোন সবসময় গ্রাহকদের চাহিদা পূরণ করে থাকে। অল্প টাকার ভিতরে শাওমির এই ফোনটি দুর্দান্ত পারফরম্যান্স করে থাকে। তাই ১২ হাজার টাকার মধ্যে ফোন কিনার প্রশ্ন আসলে সকলেই Xiaomi Poco C3 ফোনটিকে রিকমান্ড করে। নিচে Xiaomi Poco C3 সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরা হলো।

এই ফোনটির ডিসপ্লে হলোঃ 6.43 inches, HD + 720 x 1600 pixels (270 ppi), প্রসেসর Octa core, MediaTek Helio G35 (12 nm),  এন্ড্রয়েড ভার্সন 10, রেম 3 GB, ইন্টার্নাল স্টোরেজ 32 GB, ব্যাটারি 5000 mAh, ব্যাক ক্যামেরা Triple 13 + 2 + 2 Megapixel , সেলফি ক্যামেরা 5 Megapixel এবং এই ফোনটির বাংলাদেশ অফিশিয়াল মূল্যঃ ১১৯৯৯ টাকা।

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ Xiaomi Redmi 9 Activ

শাওমির Xiaomi Redmi 9 Activ এই ফোনটিও গেম প্রেমিকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। অনেকে এখন গেম খেলার জন্য এই ফোনটি ক্রয় করছেন। তাই আপনিও অল্প টাকায় অর্থাৎ ১২ হাজার টাকার মধ্যে শাওমির দুর্দান্ত এই মোবাইলটি ক্রয় করতে পারেন।

হাই ফিগারেশন এই ফোনটিতে গেম খেলার জন্য রয়েছে অনেক সুযোগ সুবিধা। আর এ কারণেই গ্রাহকরা এখান থেকে তাদের পছন্দের তালিকার শীর্ষে রেখেছে। ১২ হাজার টাকার মধ্যে এ ধরনের ফল খুব কমই রয়েছে। নিচে Xiaomi Redmi 9 Activ এই ফোনটির ফিগারেশন সম্পর্কে সংক্ষিপ্ত আকারে কিছু তথ্য তুলে ধরা হলো।
এই ফোনটির ডিসপ্লে হলোঃ  6.53" 720x1600 pixels , প্রসেসর Octa core, এন্ড্রয়েড ভার্সন Android 10, MIUI 12, রেম 4 GB, ইন্টার্নাল স্টোরেজ 64 GB, ব্যাটারি 5000mAh Li-Po, ব্যাক ক্যামেরা 13MP 1080p, সেলফি ক্যামেরা 5 Megapixel এবং এই ফোনটির বাংলাদেশ অফিশিয়াল মূল্যঃ ১১৯৯০ টাকা।

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ Symphony Z30 Pro

বর্তমানে সিম্ফোনির Symphony Z30 Pro বাজারে এই ফোনটির ব্যাপক চাহিদা রয়েছে। বিশেষ করে গেম খেলার জন্য ১২ হাজার টাকার মধ্যে এই ফোনটি আদর্শ একটি ফোন। তাই আপনিও গেম খেলার জন্য সিম্ফোনির এই ফোনটি ক্রয় করতে পারেন।

অনেকেই সিম্ফোনি ফোনকে লফিগারেশন মনে করেন। কিন্তু আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে আপনার সেই ভুল ধারণা দূরীভূত হয়ে যাবে। কেননা  এই ফোনটির পারফরম্যান্স খুবই ভালো।তাই গেমিং ফোন কেনার ব্যাপারে অপনার বাজেট যদি কম থাকে অর্থাৎ ১২ হাজার টাকার নিচে হয়, তাহলে আপনি অনায়াসে সিম্ফনির Symphony Z30 Pro এই ফোনটি ক্রয় করতে পারেন। নিচে এই ফোনটির ফিগারেশন সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য তুলে ধরা হলো। 

এই ফোনটির ডিসপ্লে হলোঃ  6.52 inches,HD+ 1600 x 720 pixels , HD + 720 x 1600 pixels (270 ppi), প্রসেসর Octa-core, MediaTek Helio A25,  এন্ড্রয়েড ভার্সন Android 10, রেম 4 GB, ইন্টার্নাল স্টোরেজ 64 GB, ব্যাটারি 5000 mAh, ব্যাক ক্যামেরা Triple 13+2+5 Megapixel, সেলফি ক্যামেরা 8 Megapixel এবং এই ফোনটির বাংলাদেশ অফিশিয়াল মূল্যঃ ১০৮৯০ টাকা।

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ Tecno Spark 7

বর্তমানে অনেকেই গেম খেলার জন্য Tecno Spark 7 মোবাইলটি অনেকেই ব্যবহার করে থাকেন।আপনিও গেম খেলার জন্য এই ফোনটি ক্রয় করতে পারেন। অল্প টাকার ভেতরে এই ফলটি খুবই ভালো সার্ভিস দিয়ে থাকে। 

নিচে Tecno Spark 7 ফোনটি সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরা হলো। ফোনটির ফিগারেশন গুলো গুলো ভালভাবে দেখুন যদি আপনার পছন্দ হয় তাহলে আপনি এই ফলটি গেম খেলার জন্য ক্রয় করতে পারেন। 
এই ফোনটির ডিসপ্লে হলোঃ Size 6.5 inches Resolution HD+ 720 x 1600 pixels (270 ppi) Technology IPS LCD Touchscreen, প্রসেসর Octa-core, MediaTek Helio A25,  এন্ড্রয়েড ভার্সন Android 10, রেম 3 GB, ইন্টার্নাল স্টোরেজ 64 GB, ব্যাটারি 5000 mAh, ব্যাক ক্যামেরা Dual 16 Megapixel + AI Features PDAF, quad-LED flash, HDR & more, সেলফি ক্যামেরা 8 Megapixel
Features Dual-LED flash এবং এই ফোনটির বাংলাদেশ অফিশিয়াল মূল্যঃ ১১৪৯০ টাকা।

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন বা ১২ হাজার টাকার মধ্যে গেমিং ফোনঃ উপসংহার

উপরে যে সকল মোবাইল সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হলো এই ফটো গুলোর মধ্য থেকে যে ফোনটি আপনার পছন্দ হবে সেটি আপনি করতে পারেন। উপরের সবগুলো ফোন হাই ফিগারেশন এবং ক্রয় মূল্য সাধ্যের মধ্যে। 

বর্তমানে এই সময়ে বিভিন্ন ধরনের মোবাইল ফোন রয়েছে যেগুলোর মাধ্যমে অনলাইনে গেম খেলা যায়। কিন্তু সবগুলো মোবাইল ফোন আপনার জন্য উপযোগী নাও হতে পারে। কেননা এমন কিছু মোবাইল ফোন রয়েছে যেগুলোর চার্জিং সমস্যা, অর্থাৎ অল্পসময়ের মধ্যেই চার্জ ফুরিয়ে যায়।

আবার কিছু ফোন রয়েছে যেগুলো অল্প সময় গেম খেলার পরেই মোবাইল হিট হয়ে যায় এবং হেং  করে। তাই গেমিং মোবাইল কেনার ক্ষেত্রে অবশ্যই আপনাকে জেনে শুনে এবং যাচাই-বাছাই করেই ক্রয় করতে হবে। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url