১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ


নিচে ১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বা ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে।নিচে যে সকল ফোনের ব্যাপারে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে সেগুলোর মধ্যে থেকে আপনি আপনার জন্য ফোন বেছে নিতে পারবেন।

পেজ সূচিপত্রঃ ১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশঃ ভূমিকা

অনেকে ১২০০০ টাকার মধ্যে ভালো ফোন খুঁজে থাকেন। কিন্ত অনেকসময় দেখা যায় যে সঠিক তথ্য না জানার কারণে কেউ কেউ ল ফিগারেশনের ফোন ১২০০০ টাকা দিয়ে ক্রয় করে থাকেন এবং লোকসানের শিকার হন। আপনি যদি এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনি কখনোই ১২০০০ টাকা দিয়ে ফোন কিনে লোকসানের সম্মুখীন হবেন না।

এই আর্টিকেলটিতে আপনার জন্য তুলে ধরা হবে ১২ হাজার টাকার মধ্যে সবচেয়ে ভালো ফোন গুলোর তালিকা। এখানে যে সকল ফোন সম্পর্কে তথ্য প্রদান করা হবে সেগুলোর মধ্য থেকে আপনার পছন্দের ফোনটি ১২০০০ টাকার মধ্যে ক্রয় করতে পারবেন। চলুন তাহলে দেখে নেয়া যাক ১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২, ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ, ১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল  এবং 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত তথ্য। 

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশঃ Infinix Hot 11 Play 

অল্প বাজেটের মধ্যে হাই কোয়ালিটি সম্পন্ন যদি আপনি পেতে চান তাহলে অবশ্যই আপনাকে Infinix Hot 11 Play এই ফোনটি ক্রয় করতে হবে। কেননা এই ফোনের ফিগারেশন অন্যান্য ফোনের চেয়ে অনেক ভালো এবং দামটাও সাধ্যের মধ্যে। নিচে  Infinix Hot 11 Play ফন্টের কোয়ালিফিকেশন গুলো তুলে ধরা হলোঃ
Infinix Hot 11 Play মোবাইল টির ডিসপ্লে 6.82" IPS LCD, আর প্রসেসর হলোঃ Octa-core, up to 2.3 GHz, এবং 6000 mAh ব্যাটারি এবং রেম ৪/৬৪ সহ আরো অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে Infinix Hot 11 Play এই ফোনটিতে । Infinix Hot 11 Play ফোনটির বাংলাদেশের অফিশিয়াল মূল্য হচ্ছে ১১,৯৯০ টাকা মাত্র । 

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশঃ Xiaomi Redmi 10A

বর্তমানে বাজারে শাওমি ফোনের চাহিদা অনেক বেশি। কেননা শাওমি ফোন অন্যান্য ফোনের তুলনায় অনেক বেশি কোয়ালিটি সম্পন্ন এবং মূল্যটাও অন্যান্য ফোনের চেয়ে অনেক কম। তাই বর্তমানে ফোন ব্যবহারকারীর পছন্দের তালিকার চূড়ান্ত রয়েছে শাওমি। 

১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল বা 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ এর মধ্যে কোনটি ভালো হবে? এই প্রশ্নের সঠিক উত্তর হলোঃ Xiaomi Redmi 10A কেননা এই ফোনটি আপনাকে একই সাথে অনেকগুলো সুবিধা প্রদান করবে। 

যেমন এই ফোনটিতে অপনি পাবেন ৪/৬৪ রেম। 5000mh ব্যাটারি এবং দুর্দান্ত ফ্রন্ট ও ক্যামেরা। এই ফোনটির ব্যাক ক্যামেরার মেগাপিক্সেল হলোঃ ১৩ এবং ফ্রন্ট ক্যামেরা মেগাপিক্সেল হলোঃ ৫। এছাড়াও এই ফোনটিতে থাকছে অক্টাকোর প্রসেসর। অসাধারণ এই ফর বাংলাদেশি অফিশিয়াল মূল্য হলোঃ ১১৯৯৯ টাকা। 

নিচে ১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বা ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ, ১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল এবং 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত বিবরণ তুলে ধরা হলো।

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশঃ Tecno Spark 8C

বর্তমানে আমরা যে ফোনটি নিয়ে কথা বলবো সেটি হলোঃ Tecno Spark 8C এই ফোনটিকে আমরা তালিকার তিন নম্বরে রেখেছি, কেননা এই ফোনটি ও খুবই দুর্দান্ত একটি ফোন যা অল্প টাকার মধ্যে পাওয়া যায়। নিচে এই ফোনটির কোয়ালিফিকেশন তুলে ধরা হলোঃ
এই ফোনটির ডিসপ্লে সাইজ হল ৬.৬ ইঞ্চি, আর প্রসেসর  Octa-core, এবং এই ফোনটিতে রয়েছে ৫০০০ mAh এর ব্যাটারি। রেম ৩/৬৪ হলেও এই ফোনটির পারফরম্যান্স দুর্দান্ত তাই অনেকেই এই ফোনটি পছন্দ করে থাকেন।  Tecno Spark 8C মোবাইলটির বাংলাদেশের অফিসিয়াল মনে হলো ১১,৯৯০ টাকা মাত্র।

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বা ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ, ১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল এবং 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ সম্পর্কে জানতে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। 

১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল - 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশঃ Vivo Y15s

আপনি যদি অল্প টাকার মধ্যে অর্থাৎ ১২ হাজার টাকার মধ্যে ভাল মানের ফল পেতে চান তাহলে আপনার জন্য আদর্শ ফোন হতে পারে  Vivo Y15s এই ফোনটির কনফিগারেশন খুবই উন্নতমানের। তাই আপনি অনায়াসে এই ফোনটি ক্রয় করতে পারেন। নিচে এই ফোনটির কোয়ালিফিকেশন তুলে ধরা হলোঃ

এই ফোনটির ডিসপ্লে সাইজ হলো ৬.৫১ ইঞ্চি। প্রসেসর অক্টাকোর। আর ব্যাটারি হল 5000mh ক্ষমতাসম্পন্ন। এছাড়া ওখান থেকে আরও বিভিন্ন ধরনের ফিচার রয়েছে যেগুলো আপনাকে চমৎকৃত করতে পারে। ফোনটির রেম হলোঃ ৩/৩২ আর এই ফোনটির অফিশিয়াল হল হলোঃ ১১,৯৯০ টাকা মাত্র।

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বা ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ, ১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল এবং 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ সম্পর্কে জানতে চাইলে পুরো আর্টিকেলটি পড়তে থাকুন। 

১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল - 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশঃ Realme C11

এখন আমরা যে ফোনটি নিয়ে কথা বলব সেই ফোনটি হলোঃ  Realme C11 এই ফোনটি ইতোমধ্যেই গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। কেননা এই ফোনটিতে রয়েছে দুর্দান্ত সব কিছুর এবং অল্প টাকার মধ্যেই হাই কোয়ালিটির এই ফোনটি ক্রয় করা যায়। নিচে এই ফোনটির সংক্ষিপ্ত কোয়ালিফিকেশন তুলে ধরা হলো।
Realme C11 ফোনটির Display 6.52" IPS INCELL Technology, প্রসেসর হলো Octa core, এবং Battery 5000 mAh। এছাড়াও ৪/৬৪ রেমের এই ফোনটিতে আরো অনেক ফিচার রয়েছে।  Realme C11 মোবাইল বাংলাদেশের অফিসিয়াল মূল্য হলোঃ ১১,২৯০ টাকা মাত্র।

১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল - 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশঃ Vivo Y12a

আপনার বাজেট যদি ১২০০০ টাকার মধ্যে হয় তাহলে আপনি Vivo Y12a এই ফোনটি ক্রয় করতে পারেন। কেননা এই ফোনটির কনফিগারেশন অনেক উন্নত এবং মূল্য সাধ্যের মধ্যে। এই ফোনটিতে রয়েছে উন্নত মানের সব ধরনের ফিচার। নিচে এই ফোনটির ফিচার সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য তুলে ধরা হলোঃ
৩/৩২ রেমের এই ফোনের ডিসপ্লে হলো 6.5 ইঞ্চি, প্রসেসর অক্টাকোর এবংব্যাটারি হলো 5000mh। এবং ডুয়েল ক্যামেরার এই ফোনটির ব্যাক ক্যামেরার মেগাপিক্সেল হলোঃ ১৩ এবং সামনের ক্যামেরা মেগাপিক্সেল হলোঃ ৮। বাংলাদেশে এই ফোনটির অফিশিয়াল মূল্য হলোঃ ১২২৯০ টাকা।

১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ - ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশঃ উপসংহার

উপরে ১২০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বা ১২০০০ টাকার মধ্যে মোবাইল বাংলাদেশ, ১২০০০ টাকার মধ্যে ভালো মোবাইল এবং 12000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ সম্পর্কে সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আপনি যদি উপরের তথ্যগুলো ভালোভাবে যাচাই বাছাই করেন তাহলে আপনি ১২০০০ টাকার মধ্যে আপনার জন্য সবচেয়ে সেরা এবং হাই কোয়ালিটির ফোনটি পছন্দ করতে পারবেন।

ফোন কেনার পূর্বে অবশ্যই ফোন সম্পর্কে জেনে নেওয়া উচিত। কেননা আপনি যদি ভালোভাবে যাচাই-বাছাই না করে ফোন ক্রয় করেন তাহলে আপনার প্রতারিত হওয়ার বা লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই অবশ্যই তখনই ফোন কেনার পূর্বে ভালভাবে যাচাই-বাছাই করে নেবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url