৯ টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত ২০২২

আপনি কি জানতে চান 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022 সালের। বর্তমানে গুগল প্লেস্টোরে 2 মিলিয়ন এর চেয়েও বেশি অ্যাপস রয়েছে। যেগুলো ব্যবহৃত হয় আমাদের বিভিন্ন প্রয়োজনে। তাই আমরা প্রতিনিয়ত ভালো অ্যাপ গুলো খুঁজে থাকি। 
তাই আপনাদের সুবিধার্থে, আজকে আমরা 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022 এই পোস্টে একত্রিত করেছি। অ্যাপগুলো অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য খুবই উপযুক্ত। কিন্তু এগুলো আইওএস ব্যবহারকারীরাও ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন দেখে নেই 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022।

পোস্ট সূচিপত্র: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এই অ্যাপগুলো সবচেয়ে বেশি ডাউনলোড করা হয়েছে। এবং ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ বোধ করেছেন। তাই আমরা আজকে আপনাদের কাছে এগুলো উপস্থাপন করব। 

1.পোকেমন স্মাইল9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022 

বাচ্চাদের জন্য এটি একটি সেরা অ্যাপ। উইন্ডোজ এবং আইওএস ব্যবহারকারী উভয় এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এই অ্যাপটি প্রধান বৈশিষ্ট্য হলো বাচ্চাদের ঘুমানোর আগে দাঁত ব্রাশ করতে উৎসাহিত করে। এটি মূলত মজাদার কার্যকলাপের মাধ্যমে ব্রাশ করতে সহায়তা করে। 

এটির ব্যবহার বিধিও অত্যন্ত সহজ। শুধুমাত্র পোকেমন স্মাইল অ্যাপটি খুলুন এবং আপনার মুখের সামনে ক্যামেরাটি ঘুরিয়ে নিন। তারপর দেখবেন পিকাচু গাইড করবে বাচ্চাদের সঠিকভাবে দাঁত ব্রাশ করার জন্য। এটি বাচ্চাদের শেখায় কতক্ষণ ব্রাশ করতে হবে, দাঁতের বিভিন্ন অংশ এবং কি ক্রমে ব্রাশ করতে হবে।

যেহেতু বাচ্চারা দাঁত ব্রাশ করতে জানেনা তাদের জন্য একটি খুবই গুরুত্বপূর্ণ। এটি সফলভাবে ধাপগুলো অতিক্রম করার মাধ্যমে ভার্চুয়ালভাবে দাঁত পরিষ্কার করতে শেখায়।

2.ফটোশপ ক্যামেরা: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

যদিও 2019 সালের নভেম্বর মাসে আবার এডোবি ফটোশপ চালু করা হয়েছে। তবুও আমরা ফটোশপ ক্যামেরা ব্যবহার করার জন্য অনুপ্রাণিত করব। এটি ফটো এডিট করার জন্য গুগল প্লেস্টোরে একমাত্র অ্যাপ এমনটি নয়। কিন্তু এই অ্যাপটির মাধ্যমে আপনি সহজে এবং কম সময়ে ফটো এডিট করতে পারবেন। 

এই অ্যাপের মাধ্যমে খুবই সহজে ক্লাসিক ফিল্টার ব্যবহার করে যেকোনো পুরাতন ফটোকে মাস্টারপিসে পরিণত করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে যেকোনো ধরনের ফটো এডিট করতে পারবেন। 

3.এইচবিও ম্যাক্স: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এই অ্যাপটি আমাদের তালিকায় রয়েছে কারণ এটি আপনাকে যেকোনো ধরনের সিনেমা দেখতে সাহায্য করে। এই অ্যাপের মাধ্যমে যেকোনো শালীন সিনেমা সহজে খুঁজে পেতে পারবেন। অফলাইনে দেখার জন্য এইচবিও ম্যাক্স এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করে রাখতে পারবেন। যারা এইচবিও গো ব্যবহার করেছেন তারা এইচবিও ম্যাক্স ব্যবহার করতে কোন প্রকার খরচ করতে হবে না। 

4. অ্যানোনিমাস ক্যামেরা: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এটি বাস্তবিক জীবনের ইউটিলিটি সমৃদ্ধ একটি অ্যাপ। এই অ্যাপ পুলিশের বর্বরতার বিরুদ্ধে দেশব্যাপী প্রতিরোধের উপায়। বেনামী ক্যামেরা অ্যাপের মাধ্যমে যেকোনো ছবির রং ঝাপসা করে দেওয়া হয় যাতে প্রতিবাদকারীর মুখ বুঝা যায় না। এই অ্যাপ এর ব্যবহারও অত্যন্ত সহজ। ব্যবহারকারীকে ছবি তুলতে হবে এবং বাকি কম্পিউটারাইজড অ্যাপের মাধ্যমেই হয়ে যাবে অটোমেটিক। এটি যেকোনো মেটাডাটা মুছে ফেলতে পারে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য এই অ্যাপটি অত্যন্ত কার্যকরী। কারণ এই অ্যাপের মাধ্যমে দেওয়া ফটো কেউ শনাক্ত করতে পারবে না। 

5.কোভিড ওয়াইজ: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এই অ্যাপটি বর্তমানে শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় উপলব্ধ। কোভিড ওয়াইজ হল অফিশিয়াল ভাবে রাজ্যের কোভিড-19 ট্র্যাকার। এই অ্যাপটি মোবাইলের সক্রিয় থাকে। গুগল ও অ্যাপল এক্সপোজার এপিআই ব্যবহার করার মাধ্যমে যেকোনো ডাটা ট্রাক করে এবং চলাচলের সময় যেকোনো ডিভাইসের উপর নজর রাখে। এই অ্যাপ কোভিড-19 সংক্রান্ত যেকোন ধরনের সতর্ক বার্তা পাঠায়। যদিও এ ধরনের অনেক অ্যাপ রয়েছে তার মধ্যে এটি সবচেয়ে উন্নত। 

6.লাইটপাস: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এই অ্যাপটি প্রতিটি উপলব্ধ অ্যাপের লাইট অ্যাপ হাইলাইট করে। এই অ্যাপটি খোলো গুগল প্লে স্টোরে বিদ্যমান সবগুলো লাইট অ্যাপে ব্রাউজ করতে পারেন। এটির মাধ্যমে যেকোনো বড় বড় লাইক অ্যাপ এ অ্যাক্সেস করতে পারেন। যেমন: ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, স্কাইপি ইত্যাদি।

7. ওয়ান্ডারী: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এটি একটি পডকাস্টিং প্ল্যাটফর্ম। ওয়ান্ডারী হচ্ছে একটি প্রিমিয়াম অডিও স্ট্রিমিং পরিষেবা যা কোয়ারেন্টাইন সময় কাটানোর জন্য খুবই উপযুক্ত। এই অ্যাপে অফ বিট শো এবং স্পেশাল এপিসোড পাওয়া যায়। এগুলোতে ফলোও করা যায়, যেমনটি ভিডিও স্ট্রিমিং সার্ভিস এর ক্ষেত্রে সম্ভব হয়। 

আপনি এটিকে একদম অন্যান্য পডকাস্টিং সার্ভিসের মতো মনে করবেন না। কারণ এটির ফ্রী ভার্শন অন্যান্য পডকাস্টিং সার্ভিস এর চেয়ে অনেক বেশি কনটেন্ট পাওয়া যায়। পেইড ভার্সন স্বল্পমূল্যে অনেক ভালো ভালো সাবস্ক্রিপশন করতে পারবেন। যা অন্যান্য কোন অ্যাপে কল্পনাও করতে পারবেন না। 

8.স্কিনহাইভ: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

এটি একটি ডিজিটাল ওয়েলবিং এর মত একটি প্ল্যাটফর্ম। এটি বাবল পপ ফাংশন ব্যবহার করে। এটি মেসেঞ্জার চ্যাট হেডস এর মত স্কিনের উপর একটি টাইমার সেট করে রাখে।

টাইমার এর মাধ্যমে আপনি জানতে পারবেন আপনি কতক্ষণ মোবাইল ব্যবহার করেছেন। এটা বুঝতে পারবেন আপনার মূল্যবান সময়ের কতটুকু আপনি মোবাইলে ব্যয় করেছেন। এটি একটি ফ্রি অ্যাপ এবং এর ব্যবহারবিধি অত্যন্ত সহজ।

9.কিউ চ্যাট: 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022

কিউ চ্যাট হল ব্যক্তিগত বার্তা প্রেরণের জন্য একটি বিশেষ অ্যাপ। পুরানো আইআরসি এর মত এটিতে ব্যবহারকারীদের সাইনআপ করতে হয় না। আপনার ব্যক্তিগত কন্ট্রাক্ট এর মাধ্যমেই আপনি এই অ্যাপের মাধ্যমে মেসেজ আদান-প্রদান করতে পারবেন। এবং এই অ্যাপের মাধ্যমে খুবই তাড়াতাড়ি যোগাযোগ করতে পারবেন। কারণ এটি আর্লি এক্সেস বিটাতে রয়েছে।
আমাদের আজকের পোস্ট 9 টি সেরা অ্যাপ এখনো পর্যন্ত 2022 পড়ে নিশ্চয়ই আপনি উপকৃত হয়েছেন। এই অ্যাপগুলো এন্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন। এই অ্যাপগুলো সবচেয়ে ভালো সেবা দিয়ে আসছে বলেই এত জনপ্রিয়তা লাভ করেছে। আপনি যদি এক চেয়ে ভাল কোন অ্যাপ সম্পর্কে জেনে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Skbd IT এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url